Monday, February 25, 2019

জমে উঠেছে ডিসিসি ৫৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের শেষ মুহুর্তের প্রচার প্রচারনা।


জমে উঠেছে ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ৫৯নম্বর ওয়ার্ডের শেষ মুহুর্তের প্রচার প্রচারনা। বিকাল থেকে বিভিন্ন স্থানে ঢাক ঢোল পিটিয়ে মিছিল মিটিং না করলেও সময় নষ্ট করতে চাইছেন না তারা। ভোটারদের দুয়ারে দুয়ারে ঘুরে ভোট চাইছেন। আর নানা নাগরিক সমস্যায় জর্জরিত ভোটাররা বলছেন, দেখে শুনে এবং নিজের বিচার বুদ্ধিতেই যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন।

এর আগে গত বৃহস্পতিবার কাউন্সিলর প্রার্থী জনাব মোঃ খলিলুর রহমান (খলিল)-এর এর উপর নিজ বাসায় দুর্বৃত্তের হামলায় মারাক্তক ভাবে আহত হন। এরপর তাকে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্বৃত্তরা তার সাথে তার পরিবার ও নেতা কর্মীদের উপরএ হামলা চালায়। শিশু এ নারীদের উপর অত্যাচার সহ ভাংচুরও লুটপাট করেন। এর পেক্ষিতে ঢাকার কদমতলি থানায় মামলা করা হয়।



আজ সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ পেয়ে আবার প্রচার প্রচারণায় নামেন জনাব মোঃ খলিলুর রহমান (খলিল)।

জনাব মোঃ খলিলুর রহমান (খলিল) দীর্ঘ ৩৫ বছর যাবৎ ৫৯নং ওয়ার্ডের মানুষের পাশে থেকে সমাজ সেবক হিসেবে এলাকার সেবা করে আসছে। তার নির্বাচনী ইশতেহারের উলে্লখ যোগ্য হচ্ছে ৫৯নং ওয়ার্ড থেকে মাদক, ভূমিদস্যু, দুর্নিতি দমন, ন্যায় বিচার প্রতিষ্ঠা, অসামাজিক কার্যকলাপ ও অপশকি্তর প্রহশনমূলক বিচার কার্যের বিরুদ্ধে আপোষহীন ভূমিকা অব্যাহত রাখা। মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানরে উন্নায়ন এ সাঠক মান সংরক্ষণ করা।